Monday, September 12, 2016

"আমার প্রথম দেহ দান"

"আমার প্রথম দেহ দান"

আমি নীলা, আমার বয়স তখন পনের। আমার একমাত্র চাচাতো ভাই রিপন, ওর বয়স ১৮, বি.কম ফাষ্ট ইয়ারে পড়ে। স্কুল মাসখানেক বন্ধ, একা সময় কাটতে চায় না। আমার শরীরের ক্ষুধা নিয়ে রাতে ছটফট করি। তখন যৌন তাড়না একটু বেশী ছিল আমার। শুধু ভাবছি আমার এত সুন্দর দুধ ও ভরা যৌবন সবই কি বৃথা যাবে? একদিন হঠাত বৃষ্টির মত দেখা দিল আমার চাচাতো ভাই রিপন। ওকে নিয়ে আমি কখনো ভাবিনি কিন্তু সেদিন ওর সোনা দেখতে আমি বাধ্য হলাম। কি যেন কাজে ওর রুমে গিয়েছিলাম। ও তখন ঘুমিয়ে আছে। গায়ে চাদর ছিল, সেটা তাঁবুর মত খাড়া হয়ে নড়ছে। আমি কৌতুহল বশত চাদর সরিয়ে দেখি ওটা আর কিছু না, রিপনের সোনা খাড়া হয়ে লাফাচ্ছে। ওহ কি দারুন দেখতে, আমাকে দেখে যেন আরো বেশী লাফাচ্ছে। উফ কি সাইজের সোনাটা! আমি এক মনে তার সোনা দেখছি। আমার এটাই চাই। এমন সময় হঠাত মায়ের ডাক। আমি তাড়াতাড়ি ঘর থেকে বের হয়ে গেলাম। পরে ঘরে যেয়ে দরজা জানালা বন্ধ করে দিলাম। কোন কাজই মন দিয়ে করতে পারছি না। মন শুধু বার বার ওই ঘরে চলে যাচ্ছে। আমি এখন কি করব? নিজের সাথে যুদ্ধ করছি বারবার। আর সারাক্ষণ যৌবন জ্বালায় জ্বলছি। আজ আর কোন সংস্কার মানবো না। রিপন দিয়ে চোদাবই। কিন্তু রিপন যদি না চোদে? এই কথা ভাবতে ভাবতে রিপনের ঘরে আবার চলে আসলাম। কিউপিডের মত সুন্দরদেহী ছেলে, তার বিরাট দুর্দান্ত সোনা আমার যৌবনে আগুন জ্বেলে দিয়েছে। এখনো ও ঘুমিয়ে আছে, আবার চাদরটা তুলে নিলাম। সোনার ছাল ছাড়ানো মুন্ডিটা লিচুর মত লাল টকটক করছে। আমি আর দেরী না করে আমার কামিজ খুলে ফেললাম। আমার দুধে-আলতায় গোলা শরীর। সারা দেহে যৌবন উচ্ছাসের মন্দিরা তরঙ্গ। বুক জোড়া খাড়া দুধ দুটো ব্রা থেকে মুক্ত করে দিয়েছি ইতিমধ্য। আমি উলঙ্গ হয়ে খাটে উঠলাম। তার সোনাতে কিস বসিয়ে দিলাম। আমার কচি গুদে তখন কামরস এসে গেছে। এরই মধ্য রিপন জেগে উঠেছে। দুহাত দিয়ে আমার মাথাটা ধরে সোনা চুষে দিতে বলছে। আমি অবশ্য রাজি হইনি, তবে মনে যে ভয় ছিল তা কেটে গেছে। স্বতঃস্ফূর্ত ভাবে মেতে উঠলাম রিপনকে নিয়ে। সেও আমার শরীর নিয়ে মেতে উঠল। সে আমার গোলাপি থন্ত্র একটার পর একটা কিস করতে লাগল ও দুধ টিপতে শুরু করল। এতো জোরে টিপছে আমি পাগল হয়ে যাচ্ছি। এই আস্তে টিপো। তুমি আমার দুধে প্রথম হাত লাগিয়েছো, তাই ব্যথা লাগছে। তারপর কামনায় মসৃন উরু যুগলের যেখানে শেষ, ঠিক সেখানেই তলপেটের নিচে রমনীর সম্পদ গুদ। রিপন আমার মধুর ভান্ডার মধুর দুচোখ দিয়ে দেখছে, দেখছে আমার নগ্ন শরীর। তারপর আমার গুদ মুঠি মেরে ধরে ফেললো। আমিও শিউরে উঠলাম। তারপর আমার গুদে তার মুখ বসিয়ে দিয়ে চুষা শুরু করল। আমি তো পাগল হয়ে যাচ্ছি। আঃ আঃ আঃ সোনা, এইতো সুখ হচ্ছে, সোনা আরো কাছে আসো। রিপন কিস দিতে দিতে আমার উপরে উঠতে লাগলো। আমি কামে অস্থির। তারপর আমরা দুজনে জিভে জিভ লাগিয়ে জিভে জিভে কথা বলা শুরু করলাম। লালায় ভিজে গেছে সারা মুখ। কামে দুজনে অস্থির। তারপর রিপনের সোনা আমার গুদে ঘষতে লাগলো। আমি রিপনের মাথায় হাত দিয়ে পাগলের মতো দুধ দুটো খাওয়াচ্ছি। এবার বললাম অনেক হয়েছে এবার সোনাটা দাও সোনা, আমি সোনা গুদে নেওয়ার জন্য ছটফট করছি। এবার এবার আমি আমার গুদটা নিজেই ফাঁক করে ধরলাম। কচি টাইট গুদে কিছুতেই সোনা বাবাজীর আগমন ঘটছে না। অনেক কষ্টে অনেকক্ষণ চেষ্টায় আস্তে আস্তে ভিতরে ঢুকতে শুরু করল। আমিতো একদিকে ব্যথায় অন্য দিকে সুখে পাগল। তারপর পক পক করে আমাকে ঠাপ দিতে লাগালো। আমিতো সুখের চিত্কার দিচ্ছি। আঃ আঃ আঃ উঃ উঃ উঃ, চোদ আরো চোদ, আমার গুদ আজ ফাটিয়ে দাও। আজই প্রথম আমার গুদে সোনা ঢুকেছে। সে জোরে জোর পকাত্ পকাত্ পকাত্ শব্দে ঠাপ দিতে লাগলো। আমিও তলঠাপ দিচ্ছি, সে তার সোনা আমার গুদে পুরাটা চেপে ধরলো। আমিও নেড়ে চেড়ে তুলে তুলে গুদখানা সোনার গোড়ায় চেপে ধরি। রিপনকে ধরে আমার বুকের উপরে ঠেসে ধরছি। সুখের কামার্ত আদরে ও আনন্দে উঃ উঃ উঃ আঃ আঃ আঃ আঃ ইঃ ইঃ ইঃ ইঃ ইঃ চিত্কারে সারা ঘর গম গম করে তুলেছি। আঃ.....আঃ .......ওঃ....ওঃ বাবারে এ এ এ ইস ইহ, কি সুখ পাচ্ছি। আমি রিপনের ঠোঁট কামড়ে ধরেছি ও তলঠাপ দিচ্ছি। আমার দুধ ধরে সেকি চোদন তা আজো ভুলতে পারিনি। মাঝে আমার শরীরের সাথে ওর শরীর জড়িয়ে ধরে জাপটে ধরি। কোমর খেলিয়ে পক পক পক পক ফচাত্ পচাত্ ফচাত্ চুদতে থাকে। আমিও সুখে আত্মহারা হয়ে পাছা তুলে তুলে তালে তালে তলঠাপ দিতে থাকি ঘন ঘন। সারা শরীর ঘামে চক চক করছে। মাঝে মাঝে ওর ঠোঁটে গালে কামড়ে ধরছি। অস্থির হয়ে প্রবল কামের তাড়নায় আত্মহারা হয়ে চেঁচাচ্ছি ঝাঁকুনি দিয়ে দিয়ে, ইস উঃ উঃ আঃ আঃ এ এ এ কি সুখ ওঃ ওঃ ওঃ দে দে দে আরো। আমার জরায়ুতে গিয়ে ধাক্কা দিচ্ছে তোমার সোনা। আঃ আঃ আঃ ইঃ ই ই, আমার চিত্কারে উত্সাহিত হয়ে জোরে জোরে ঠাপ দিতে থাকে, অবিশ্রাম ভাবে আমাকে চুদতে থাকে। আমার রস সিক্ত গুদ প্যাচ প্যাচ করতে লাগলো। আমিতো চুদন সুখে কামার্ত আত্মহারা হয়ে হিসিয়ে উঠছি। আঃ আঃ ওঃ ওঃ ইঃ ইঃ, অজস্র ঠাপে আমাকে চুদতে চুদতে রিপন আমাকে বলল কেমন লাগছে? আমিও রিপনের ঠোঁটে ঘন ঘন কিস দিতে দিতে বললাম দারুন লাগছে সোনা। ওঃ ওঃ ওঃ ইস ইস, খুব দারুন, ও খুব খুব সুখ পাচ্ছি। এ এ এ সোনা, চোদ চোদ, চুদে চুদে আমার গুদ ফাটিয়ে দাও। সেও সর্বশক্তি দিয়ে পকাত্ পকাত্ পক পক শব্দ তুলে চুদে চুদে হোড় করে দিতে থাকে। আমিও তেমনি তলঠাপ দিচ্ছি তালে তালে। রিপন যেন আমার সব রস শুষে নিবে। আঃ আঃ কি দারুন কি দারুন সোনা, চোদ চোদ জোরে চোদ সোনা। সাথে সাথে শক্ত দুধ জোড়া টিপতে থাকে। আরামে তৃপ্তিতে ঘন ঘন তল ঠাপ দিতে দিতে ওর সোনাটা যোনির গভীরে ঠেসে ধরি। আমার হাত দিয়ে পরম আদরে আলতো করে হাত বোলাতে লাগলাম গভীর মমতায়। গভীর তৃপ্তিতে দুজনেই রস ছেড়ে দিলাম। ওকে আমার বুকের সাথে চেপে ধরে শুয়ে রইলাম। তার পর বললাম তুমি বাধা দিলে না কেন? রিপন বলল সকালে ওই অবস্থায় দেখে তোমাকে বাধা দেই কি করে? কেউ তো আর দেখতে আসছে না, তোমাকে সুখ দিলে কি এমন ক্ষতি হবে? আমার গুদ থেকে সোনা বের করতেই সাদা বীর্য গুলো বের হতে লাগলো হড়হড় করে। ওরে বাবা কত ঢেলেছো, এই বলে বাথরুমে চলে গেলাম।

No comments:

Post a Comment