Sunday, June 19, 2016

আমার ছাত্রের বাবার রাম চোদন খাচ্ছিলাম amar chatreyer baba r ram chodon khachillam Bnagla Sex Story

আমার ছাত্রের বাবার রাম চোদন খাচ্ছিলাম amar chatreyer baba r ram chodon khachillam Bnagla Sex Story


শরীফ সাহেব আমার ঘাড়ে চুমু দিলেন। চেটে দিলেন। লোকট বেশ এডভান্সড। বেডরুমে এসেই শুরু করে দিয়েছে। পিছন থেকে আমার দুধজোড়া খাঁমচে ধরে আমার গাল, কানের লতিতে চুমু খেলেন ।
দুধ টিপতে টিপতে উনার উথিত বাড়াটা দিয়ে আমার পাছায় ঘষছিলেন। বুঝতে পারলাম উনি উলঙ্গ। আমার বেশ লাগছিল তখন।
আস্তে আস্তে উত্তেজিত হতে থাকলাম আমি। কামিজটা একটু উপরে তুলে দিলাম আরো ভাল করে বাড়ার ঘষা খাওয়ার জন্য। আমার সাড়া পেয়ে বেশ খুশি উনি। কামিজের নিচ দিয়ে হাত দিয়ে আমার ৩৬ সাইজের দুধজোড়া দলাই মলাই করতে থাকলেন। সেই সাথে বাড়ার ঘষা ।
আমি হাত পিছনে নিয়ে উনার বাড়াটা ধরলাম। ইয়া মোটা আর লম্বা বাড়া। আমি হাত পিছন রেখেই খেঁচে দিলাম উনার বাড়াটা ।
উনি আরো জোরে আমার দুধ টিপতে থাকলেন। কিছুক্ষণ টিপে আমার কামিজ আর ব্রা খুলে ফেললেন। আমি নিজে থেকেই সালোয়ার আর প্যান্টি খুলে পুরো ন্যাংটা হয়ে গেলাম।
উনার বাড়াটা এবার ঠিকমত আমার খাঁজে সেট করে দিলাম। উনি মনের আনন্দে বাড়া ঘষতে ঘষতে আমার বগলের তল দিয়ে মাথা নিয়ে একটা দুধ মুখে নিলেন। আমি একটু সাইড হয়ে উনার চোষন কর্মে সুবিধা করে দিলাম। আরেক পাশে হাত চলছে দুধ মর্দন। দুধ মর্দন, চোষণ আর বাড়ার ঘর্ষণ- ত্রিমুখি আক্রমণে আমার জ্বালা আরো বেড়ে গেল। তরুনের কাছে মোটামুটি সেটিসফাইড। কিন্তু এত ক্রিয়েটিভলি চুদতে পারে না। সেই মিশনারী স্টাইলে চোদা ছাড়া আর কিছু জানে না ও। শরীফ সাহেবের এই ক্রিয়েটিভিটি আমার বেশ ভাল লাগল। শরীফ সাহেব এবার আমাকে সামনে সামনে ঘুরিয়ে দিলেন ।
সামনে ঘুরিয়েই আমার বুকের উপর হামলে পরলেন উনি। বুকে, দুধে, গলায় পাগলের মত চুমু আর চাটাচাটি করলেন। আমি পাগল হয়ে যাচ্ছিলাম।
হালকা করে আআআআহহহহ… উহহহহ… উউউউউহহহহহহহহহহহ…
ওওওহহহহমমম… করে উঠলাম। শরীফ সাহেব এবার হাঁটু গেড়ে বসে আমার দুই পা ফাঁক করে দিলেন। ফাঁকের মাঝে মুখ নিয়েই উনি আমার গুদে জিহবা দিয়ে চাটতে শুরু করলেন।
আমি আহহহহহহহহহহহহহহহহহ… করে উঠলাম। পাগল কুকুরের মত উনি আমার গুদ চুষে যাচ্ছিলেন। গুদের রস আর উনার লালা মিশে এক মাদকতাময় রস তৈরী হল। শরীফ সাহেব বেশ আয়েশ করে সেই রস চেটেপুটে খেলেন ।
আমি উনার মাথাটা শক্ত করে চেপে ধরে আমি জোরে আহহহহহহহহহহহহ… করে উঠলাম।
আআআআহহহহহ…ইয়ায়ায়ায়ায়া……
ওহ… হহমমমমম… ও ইয়া… গুদ চোষার পাশাপাশি উনি আমার মাংশল পাছা টিপে দিচ্ছিলেন। আমার খুব সুখ হচ্ছিল।
খুব সুখ! আহহহহহহহহহহ গুদ চাটা শেশ হলে উনি উঠে দাঁড়ালেন। উনার বাড়াটা তখন খাঁড়া হয়ে সব রস ফেটে যাবে এমন অবস্থা। আমি এবার হাঁটু গেড়ে বসে উনার তাগড়াই বাড়াটা মুখে নিয়ে চোষা শুরু করলাম।
উনি খুব খুশি হয়ে আমার মাথাটা আগু পিছু করে বাড়া চোষাচ্ছিলেন আর আহহহহ…
সাক ইট সাক ইট… ওওওওওও বেবি… করে বিদেশী পর্নস্টারদের মত আওয়াজ দিচ্ছিলেন। আমি উনার বাড়াটা সুন্দ্র করে চুষে দিলাম। উনি আমাকে দাঁড় করিয়ে আবার পিছন ঘুড়িয়ে দিলেন।
সামনে টেবিল দেখিয়ে ওটাতে হাত ভর দিয়ে দাঁড়াতে বললেন। আমি উনার কথামত পজিশন নিলাম। উনি একটা কনডম পরে পিছন থেকে আমার গুদে বাড়া সেট করে ঠাপানো শুরু করলেন।
আমি এত বড় বাড়ার গাদন খেয়ে চোখ বন্ধ করে ফেললাম। উনি শুরু থেকেই বেশ জোরে জোরে ঠাপাচ্ছিলেন।
আমি টেবিলে দু হাত ভর দিয়ে পা দুটো ফাঁকা করে উনার ঠাপ খাচ্ছিলাম। আমার দুধগুলো ভীষণভাবে দুলছিল। উনি দুই হাত দিয়ে দুই দুধ ধরে উনার পাছা দুলিয়ে দুলিয়ে ঠাপানো শুরু করলেন।
আহা কি চোদন! উনার চোদনের কাছে তরুনকে নস্যি মনে হচ্ছিল।
আমি চোখ বন্ধ করে আমার ছাত্রের বাবার রাম চোদন খাচ্ছিলাম । আমার গুদে বাড়ার ঠাপনে ঘরজুড়ে চোদনময় এক শব্দ তৈরী হল। সেই সাথে আমার খিস্তি তো আছেই ।
আহহহহ ও ইয়া… ও ইয়া আ… উউউউউউউ… এক সময় ঠাপনের স্পীড আরো বেড়ে গেল। বিশাল কয়েকটা রাম ঠাপ দিয়ে শরীফ সাহেব শরীর কুঁচকে ও
ইয়াআআআআআআআআআআআ…
বলে উনার মাল ছাড়লেন। মাল ছেড়েই উনি আমার পিঠের উপর ঝুঁকে পরলেন। ২৫ মিনিট রাম ঠাপ খেয়ে আমিও বেশ ক্লান্ত ।
কাপড় পরে নিয়ে যাওয়ার জন্য তৈরী হলাম। যাওয়ার আগে উনি বললেন ‘কাল আমি তাড়াতাড়ি বাসায় ফিরব। নতুন চুদব কাল’। আমি বের হয়ে আসলাম। একটু খারাপ লাগছিল। কাজটা কি ঠিক হল?
সাথে সাথে মনে হল শরীফ সাহেবের ক্রিয়েটিভ চোদনের কথা! নাহ! এমন চোদন খাওয়ার ভাগ্য সব নারীর হয় না………….



  • কাম পাগল মেয়ে বাবাকে পটিয়ে চুদিয়ে নিল - meye babake potiye chudiye nilo
  • একটি সত্যি ধর্ষণ এর গল্প
  • আমি একজন খুব কামুকি মেয়ে
  • আমার স্তনে টিপে টিপে amar dudh tipe tipe bangl sex story
  • আমার ছাত্রের বাবার রাম চোদন খাচ্ছিলাম amar chatreyer baba r ram chodon khachillam Bnagla Sex Story
  • আমাকে আজকে প্রান ভরে চুদবে amake ajke pran vore chudbe banglas sex story
  • আবার ও অফিসের ভিতর ধর্ষণ
  • তুমিতো দুইবার বের করেছ, তুমি আর কিছু করতে পারবা?
  • শিক্ষিকার কাছে চোদন বিদ্যা শিক্ষা – My first Sex teacher
  • ছোটমা কে চুদে আমার হোল ঠাণ্ডা করলাম
  • বুড়ি চোদার মজা
  • "আমার প্রথম দেহ দান"
  • এই প্রথম ওর দুধ দেখলাম – দারুন চোখা আর ভরাট



  • No comments:

    Post a Comment