Saturday, June 18, 2016

আবার ও অফিসের ভিতর ধর্ষণ

আবার ও অফিসের ভিতর  ধর্ষণ


আমি এবং বস “রোমানিটক ডেভিল” তখন আমি নতুন চাকুরি নিয়েছি একঅফিসে..অফিস এর প্রথম দিন গুলো যাচ্ছিল .. কাজের ব্যস্ততা, কলিগদেরসাথে কাজের ফাকে ফাকে আড্ডা.. ৪২ বছর বয়স, ফিট ফাট দেহ ,আরখুবই পরিশ্রমী .. উনি আমার কাজে খুবি সন্তুস্ট আমার বসের ব্যাপারেবলে নেই ..উনার নাম হলো ফারুক হোসেন, .. কিন্তু কেনো জনি আমারমনে হত যে, উনার নযর আমার দেহের প্রতি .. আমার মাই দুইটা খুবইবড় হলেও মাই দুটো ছিল টাইট আর নরম..বসের রুম আমার রুমেরপাশেই।



একদিন এক দরকারে বস আমাকে ডেকে পাঠালেন উনার রুমে.. আমি গিয়েদাড়ালাম.. উনি বললেন, “আরে নাফিসা দাড়িয়ে কানো বসো বসো” আমি থাঙ্কস স্যার বলে বসলাম , উনিবললেন, “নাফিসা আমি তোমার কাজ দেখে খুব খুশি হইছি আমি তোমার বেতন বাড়িয়ে দিব ” .. আমি তো খুশিসে নেচে উথলাম, মধুরজের কন্ঠে বললাম .. “আপনাকে অনেক অনেক ধন্যবাদ সার , আপনাকে যে কি ভাবেধন্যবাদ জানাব তা আমি বুঝে উঠতে পারছি না .. ” উনি হাত তুলে বললেন “ আরে ব্যাপার নাহ ..
আর ,হা আরেকটা কথা.. পরের শনিবার পিক্স হোটেলে আমাদের অফিসের একটা জরুরী মিটিং আছে, সঙ্গে ১টাপারটি .. আমি চাই তুমি আমার সাথে সেখানে যাবা … আমি আর কি করব , রাজি হয়ে গেলাম .. তখন তিনিউনার ডেস্কের ভিতর থাকে ১টা গিফট পেপারে মোড়ানো ১টা কি যেন বের করে আমাকে বল্লেন “নাফিশা, এটাতোমার জন্য , আমার তরফ থেকে …” আমি সেটা খুলে দেখলাম একটা গোলাপী শাড়ি ,শাদা রঙের ব্লাউজ , কালপ্যান্টি আর ১টি ব্রা রয়েছে.. আমিতো দেখে খানিকটা চমকিয়ে গেলাম … বস বলল “হা তোমাকে এই ড্রেসেইদেখতে চাই। স্যার এর গিফট দেয়ার বেপারটা আমার আদ্ভুত লাগল.. কিন্তু আমি স্যার এর উপর খুশীও ছিলামযেহেতু তিনি আমার বেতন বাড়িয়ে দিয়েছিলেন।

শনিবার অফিস বন্ধ ,আমি পারলারে গিয়ে একটু সাজু গুজু করলাম.. বিকেলে ব্লাউজ পরবার সময় স্যারের দেয়াব্রা এর কথা মনে পরে গেল. কাল সিল্কি ব্রা.. তার সাথে সাদা ব্লাউজ.. বসের পছন্দর উপর আমার রাগ ধরল,ওটা পরার পর দেখি সাদার অপর কাল ব্রা স্পষ্ট বোঝা যাচ্ছে.. আমার মাই দুটোর বোটা খাড়া খাড়া হয়ে আছে,এটাও বোজা যাচ্ছে! ব্লাক প্যান্টি আর পিঙ্ক শাড়িটাও তুলে পরে নিলাম। পিক্স হোটেলে গিয়ে দেখি বস দাড়িয়ে একভদ্র লোকের সাথে কথা বলছেন , উনার পরনে নীল শার্ট আর কালো প্যান্ট … আমি হাসি মুখে উনাকে বললাম “স্যার গুড ইভিনিং , উনি আমাকে দেখে অবাক হয়ে কিছুক্ষন তাকিয়ে থাকলেন .. উনি যে লোক এর সাথে কথাবলছিলেন ওই লো্ক টিকে বললেন “প্লিজ ইঞ্জয় দি পারটি” বলে আমার পাশে এসে বললেন “অহ নাফিশা তোমাকেতো আজ খুবি সেক্সী দেখাচ্ছে”। আমি মুখ লজ্জায় মুখ নামিয়ে নিলাম .. উনি আমার খাড়া খাড়া দুধের আগারদিকে তাকিয়ে বললেন.. “চলো আমরা একটা রুমে গিয়ে বসি”। আমি বললাম ” কিন্তু স্যার মিটিং টা…“ উনিকেমন জানি হা হা করে হেসে বলল “আরে মিটিং তো হবে …“ আমার কেমন জানি মনে হল কিন্তু স্যার কে বলারসাহস পেলাম না।

উনি একটা রুম ভাড়া নিয়ে বললেন “আমার সাথে আসো নাফিশা” আমি কি বলব উনার সাথে সাথে এগিয়েচললাম রুমটা পুরটাই এসি নিয়ন্ত্রিত, রুমে ঢুকতেই একটা এলসিডি টিভি । তার দুপাশে দুটো সোফা .. কোনেতেএকটা সাদা রঙের চাদর পাতা বিছানা .. আমি সোফাই গিয়ে বসলাম .. উনি আমার হাতে টিভির রিমোটটাধরিয়ে বললেন “তুমি টিভি দেখ আমি এখনি আসছি।” আমার কেমন যেন ভয় ভয় করছিল ..উনি বাইরে চলেগেলেন । আমি টিভি চালালাম, আমি খানিক টিভি দেখে রুমটা একটু ঘুরে দেখতে লাগাম..বিছানার পাশে দেখিদুইটো ‘হান্ডক্যাফ’ ঝুলানো , আমার তো মাথাই কিছুই ঢুকল না.. হটাত রুমে বস প্রবেশ করল উনার পেছনেএকজন ওয়েটার, ওয়েটারের হাতের ট্রলীতে কিছু পেস্ট্রী , স্নাক্স আর একটা ‘ওল্ড মঙ্ক ৩এক্স’ এর বোতল.. উনিআমাকে বলল “কম অন নাফিশা হাভ সাম ড্রিঙ্ক।” তিনি ওয়েটারকে বললেন “তুমি এখন যেতেপার, আর আমিতোমাকে কি বলেছি মনে আছে তো?” ওয়টার বলল “ডোন্ট ও্যরী স্যার সব মনে আছে।” এই বলে সে সলে গেল।

আমি অবাক দৃষ্টীতে তাকালাম .. উনি কিছু না বলে মুচকি হাসলেন.. আমি কোন দিন ড্রিঙ্ক করি না তাও উনারবিনতিতে শুধু এক চুমুক খেলাম… উনি খেয়ে যাচ্ছেন… আমি বললাম “স্যার আর কতক্ষন থাকতে হবেএখানে…?” উনি গ্লাসটা রেখে উঠে দাড়ালেন.. আমার পাশে আসে বসলেন.. হটাত করে আমার ডান হাত চেপেধরলেন.. আমি অস্বস্তি অনুবভ করলাম আর পাশে সরে গেলাম.. উনি আমাকে বললেন “ তুমি দেখতে অসম্ভবসুন্দর নাফিশা..” এই বলে উনি আমাই কিস করবার চেস্টা করলেন কিন্তু আমি উঠে গিয়ে রেগে বললাম, “ছিস্যার আপনি কি করছেন!” কিন্তু উনি আবার আমায় ধরতে গেলেন.. আমি খুবি রেগে গিয়ে বললাম “স্যারআপনি এমন জানলে তো আমি এখানে আসতামই না, আপনি এমন করলে কিন্তু আমি চিতকার দিব” ..উনিসজোরে হাসিতে ফেটে পরলেন আর বললেন.. ” লোক ডাকবে… হা হা হা এই গোটা রুম সাউন্ড প্রুফ হা হা হা।”আমি দৌড়ে দরজা খুলার চেষ্টা করলাম কিন্তু হাই দরজা বাইরে থেকে লক করা ছিল। আমি সজোরে দরজা ধাক্কাতেথাকলাম আর চিল্লাতে লাগলাম “বাচাও বাচাও বলে” কেও আমার কথা শোনল না… উনি আমার দুই হাত জরেকরে ধরে আমার ঠোট দুটো জোর করে চুষতে লাগল । উনি আমার লিপস্টিক প্রায় চুষে খেয়ে ফেলেছে। আমারকোমল ঠোট দুটো চুষতে চুষতে বললেন “তোমাকে প্রথম যে দিন দেখেছিলাম সেই দিনি নিয়ত নিয়ে ছিলাম যেতোমাকে চুদব।” এই বলে জানোয়ারটা আমার শাড়ির আচল নামিয়ে আমার দুধ ব্লাউজ এর উপর দিয়েই টিপতেলাগল আর বলল “বেশ্যা মাগি কি সুন্দর মাই বানাইছিস বাহ… আমি উনাকে অনেক ছাড়ার জন্য কাকুতি মিনতিকরলাম কিন্তু তিনি আমার কথা না শুনে আমাকে উনার বাবুদের মত কোলে উঠিয়ে বিছানায় ফেলে দিয়ে আমারশরীরের উপর কুকুরের মত ঝাপিয়ে পরলেন আর আমার ব্লাউজ একটানে ছিড়ে ফেললেম, আমি আমার সব শক্তিলাগালাম সেই কাপুরুশের কুকর্মে বাধা দেবার জন্য কিন্তু আমি পারলাম না ।

সে আমার কমল মাই দুটো সমানে টিপেই চলেছে আমি তার শক্তির সাথে না পেরে কেবল কেদেঁই চললাম। বসকিছুক্ষন পর উনার দেয়া ব্রাটাও ছিড়ে ফেললেন আর আমার একটা কচি মাইএর বোটায় মুখ দিয়ে চুষে চলেছেনআর আর একটা মাই এক হাত দিয়ে টিপে চলেছেন। আমি উনার চুল ধরে জোরে টান দিলে উনি আমার দুই হাতখাটের দুই পাসে ঝুলানো হান্ড ক্যাফটায় লাগিয়ে লাগিয়ে তালা দিয়ে চাবি দূরে ফেলে দিলেন । আমি তখন সজোরেবলতে লাগলাম “আমাকে ছেড়ে দে কুত্তা…” তিনি বললেন “আমি তোকে ছেড়ে দেব, আগে তোকে তকে ভোগ করিতো” এই বলে সে আমার রবার যুক্ত পেটিকোট নামিয়ে আমার প্যান্টির উপর দিয়েই ভোদা চাটতে লাগল আমিতখন খুবি ব্যাথা অনুভব করতে লাগলাম । আমি ব্যাথাই “আহহহ ওমা আহহহ” করতে লাগাম। খানিক পর সেআমার প্যান্টিও খুলে আমাকে একদম নগ্ন করে দিল । সে তার প্যান্টটা খুলে আমার সামনে উনার ধনটা এনেবলল “ শোন মাগি যদি বাচতে চাস তাহলে আমার ধনের মুন্ডি টা ভাল মত চুষে দে।” আমি উনার ধনের দিকেতাকেয়ে পুরা অবাক হয়ে গেলাম। ৮ ইঞ্চি গাড়া রড যেন আমার সামনে খারা হয়ে আছে। আমি আস্তে আস্তে উনারধোনটা আমার মুখে পুরে নিয়ে চুষতে লাগলাম কারন আমি তখন নিরুপায় ছিলাম। বসের ধন চুষতে চুষতে উনিআমার মুখের ভেতরেই মাল দ্বারা একদম ভিজিয়ে দিয়ে বলল “আই লতি মাগি আবার তোর কাম রস বের করেদেই” এই বলে উনি আমার ভোদা আবার চাটা শুরু করল । আমার গভাংঙ্কুর এমন ভাবে চুষতে লাগল যে আমিতখন কামোত্তেজনায় পাগলের মত কোঁকাতে লাগাম আর খানিক পর আমার কাম রস খসে গেল, এবং সেই রস সেকুকুরের মত জিহবা দিয়ে চেটে খেল এবং খানিকটা রস হাতে নিয়ে নিজ ধনে মাখিয়ে মৃদু চাপে খেচতে লাগল।

শয়তান তার ধন আবার খারা হয়ে গেল এবং সে আমার ভোদায় খানিক টা থুতু লাগিয়ে সেই খাড়ান ধন এক চাপেগোটা পর পর করে ঢুকিয়ে দিল। প্রথম দিকে তো মনে হল যে ব্যাথায় আমার ভোদা ফেটেই যাবে কিন্তু আস্তে আস্তেআমি সুখ অনুভব করতে লাগাম । সে আমাকে উপর করে শুয়িয়ে আমার ভোদা কাত ভাবে চুদছিল । মিনিট ১৫পর উনি আমার ভোদা গাঢ মাল ফেলে একাকার করে দিল । মাল ফেলে দেবার পর শয়তান থেমে যায়নি অবিরামভাবে আমার মাই দুইটো কচলিয়েই চলেছে । আস্তে আস্তে আমার ঘুম আসল এবং আমি ঘুমিয়ে গেলাম ।


যখন আমার ঘুম ভাংগে তখন বাজছিল ৩.৫০ … উঠে দেখি আমার হাত খোলা এবং জানোয়ারটা আমার মাইদুটো্র উপরেই হাত দিয়ে খুবই আরামে ঘুমিয়ে আছে । আমার প্রচন্ড বাথরুম লাগবার কারনে আমি উঠে বাথরুমএর দিকে এগুলাম এবং সেখানে ঢুকে দরজা না লাগিয়ে ঢকে পরলাম … প্রস্রাব করবার সময় দেখি আমার ভোদারফুটো কেমন জানি বড় হয়ে গেছে এবং প্রস্রাবের সাথে রক্ত পড়ছে । বুঝতে পারলাম পশুটা আমার ভোদার পর্দফাটাইছে। প্রস্রাব করার পর আমি গোসল করতে লাগাম । আমার ভোদায় খানিকটা সাবান লাগিয়ে কচলাতেলাগলাম । হটাত বস আসে আমার পেছন থেকে চেপে ধরে মাই দুটো কচলাতে লাগল । আমি আর কোন বাধাইদিলাম না । সে তার আস্ত ধন আমার গোয়ার ছিদ্র পথে প্রবেশ করাল আমি ব্যাথাতে আহ আহ করতে লাগাম ।আর খানিক বাদে মুখদিয়ে বেড়িয়েই গেল যে “ আহহহ চোদো আমাকে আহহ এমন সুখ আমায় কেউ দেয়নি আহহহআহহ ফাটিয়ে দাও আমার ভোদা, গোয়া আহহ” এই বলে আমার এক হাত দিয়ে আমার ভোদার ফুটোই আংগুলঢুকিয়ে গোঙ্গাতে লাগলাম। অতঃপর উনি আমার গোয়াও মাল দ্বারা ভাসিয়ে দিল এবং উনার ধন আমার গোয়াথেকে বের করে আমার মুখে ঠেলে ঢুকায় দিল আর আমি সেই ধন বড় আরামের সাথে মুখে গোটা পুরে চুষতেলাগলাম ।


Tag: #Choti News, #Choti News 24 Bd, #Online Choti News, #Bangla Choti  24, #Live Choti , #Live Choti 24, #Live Choti New, #Choti Live Stream,  #Bangla Choti Newspaper, #Bangla Online Choti, #Beigest Choti Store, Choti, #Bollywood Choti News, #bangla choti gallery,  #Bollywood Choti, #Hollywood Choti, #Hollywood Choti News 24, #Hollywood Choti News, #Today Choti, #Today Bangla Choti, #Best Bangla Choti, #New Bangla Choti, বাংলা চটি, বাংলা চটি খবর, বাংলা চটি সংবাদ, অনলাইন বাংলা চটি পত্রিকা, 


  • কাম পাগল মেয়ে বাবাকে পটিয়ে চুদিয়ে নিল - meye babake potiye chudiye nilo
  • একটি সত্যি ধর্ষণ এর গল্প
  • আমি একজন খুব কামুকি মেয়ে
  • আমার স্তনে টিপে টিপে amar dudh tipe tipe bangl sex story
  • আমার ছাত্রের বাবার রাম চোদন খাচ্ছিলাম amar chatreyer baba r ram chodon khachillam Bnagla Sex Story
  • আমাকে আজকে প্রান ভরে চুদবে amake ajke pran vore chudbe banglas sex story
  • আবার ও অফিসের ভিতর ধর্ষণ
  • তুমিতো দুইবার বের করেছ, তুমি আর কিছু করতে পারবা?
  • শিক্ষিকার কাছে চোদন বিদ্যা শিক্ষা – My first Sex teacher
  • ছোটমা কে চুদে আমার হোল ঠাণ্ডা করলাম
  • বুড়ি চোদার মজা
  • "আমার প্রথম দেহ দান"
  • এই প্রথম ওর দুধ দেখলাম – দারুন চোখা আর ভরাট



  • No comments:

    Post a Comment